October 25, 2024, 10:27 pm

সংবাদ শিরোনাম :
ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত

ঢাকা জেলার ধামরাই এলাকা হতে অপহরণের পর গণধর্ষণের ০৪ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

নিজস্ব প্রতিনিধি ঃ র‌্যাব-৪ সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল ও মাদকবিরোধী অভিযানের পাশাপাশি খুন, চাঁদাবাজি, ডাকাতি, অস্ত্রধারী ও ছিনতাই চক্রের সাথে জড়িত বিভিন্ন সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতার করে সাধারণ জনগণের জন্য শান্তিপূর্ণ পরিবেশ বিনির্মাণের লক্ষ্যে র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল অপহরণের পর গণধর্ষণপূর্বক মোবাইলে স্থিরচিত্র ও ভিডিও ধারণকারী ধর্ষকদের গ্রেফতার করার জন্য ১০ জুন ২০২৩ তারিখ ঢাকা জেলার ধামরাই থানার কাওয়ালিপাড়া বাজার এলাকায় সাড়াশি অভিযান পরিচালনা করে ০৪ জন ধর্ষককে গ্রেফতার করতে সমর্থ হয়।

তোফাজ্জেল হোসেন (৪৫), জেলা- ঢাকা,নুর মোহাম্মদ (৩২), জেলা- ঢাকা,শহিদুল্লাহ (৪৫), জেলা- ঢাকা,মোঃ আনোয়ার হোসেন (৩২), জেলা- ঢাকা,গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও ঘটনার বিবরণে জানা যায় যে, ভিকটিম একজন গার্মেন্টস কর্মী। একই গার্মেন্টসে কর্মরত এক বান্ধবীর সাথে গত ইং ১৫/০৫/২০২৩ তারিখ আসামী তোফাজ্জেল হোসেন মানিকগঞ্জ জেলার মানিকগঞ্জ সদর বাসস্ট্যান্ড এলাকায় দেখা করতে আসলে সেখান থেকে ভিকটিমের সাথে তার পরিচয় হয়। পরিচয়ের সূত্রে ধরে তোফাজ্জল বিভিন্ন সময়ে ভিকটিমের মোবাইলে ফোন দিয়ে তার বান্ধবীর সম্পর্কে জানতে চাইতো। গত ০৯ জুন ২৩ তারিখ আসামী তোফাজ্জেল হোসেন (৪৫) ভিকটিমের মোবাইলে ফোন দিয়ে দেখা করার কথা বলে কৌশলে ঢাকা জেলার ধামরাই থানাধীন গাঙ্গুটিয়া ইউনিয়নের হাতকোড়া বাজারে ডেকে নেয়। ভিকটিম সেখানে পৌছালে গ্রেফতারকৃত অপর আসামীদের সহযোগীতায় ভিকটিমের মুখ চেপে ধরে জোরপূর্বক গাঙ্গুটিয়া ইউনিয়নের উত্তর হাতকোড়াস্থ সাদেক কোম্পানীর ইট ভাটার উত্তর পাশের চকে নিয়ে যায়। গ্রেফতারকৃত আসামীরা ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টাকালে ভিকটিম বাধা দিলে তাকে মারধর করে। পরবর্তীতে আসামীরা ভিকটিমের পরিহিত ওড়না দিয়ে মুখ বেধে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে ০৯/০৬/২০২৩ তারিখ সময় সন্ধ্যায় পালাক্রমে ভিকটিমকে জোরপূর্বক গণধর্ষণ করে। ধর্ষণের পর তোফাজ্জেল হোসেনসহ অন্য আসামির সহায়তায় ভিকটিমের বিবস্ত্র শরীরের স্থিরচিত্র ও ভিডিও তোফাজ্জলের মোবাইল ফোনে ধারণ করে রাখে এবং ভিডিও ছড়িয়ে দেয়ার কথা বলে হুমকি প্রদান করে। গ্রেফতারকৃত আসামীরা উক্ত ঘটনায় তাদের কৃত অপরাধের কথা স্বীকার করেছে।

গ্রেফতারকৃত আসামীদেরকে থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন